১২ ফেব, ২০১১

শ্রীকান্ত আচার্য্য'র মেয়েটা

 ৩০ শে সেপ্টেম্বর, ২০০৮
--------------------
কোটি কোটি আনন্দউদ্বেল মানুষের ভিড়ে কেমন আছে মেয়েটা .............?


শ্রীকান্ত আচার্য্য'র মেয়েটা

সর্বশেষ এডিট : ০৭ ই জুন, ২০১০ রাত ৩:২৩


  • ২৩ টি মন্তব্য
  • ২৯৪ বার পঠিত,
Send to your friend Print
পোস্টটি ৮ জনের ভাল লেগেছে

১. ৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ বিকাল ৪:৩৮
৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ বিকাল ৪:৫৬
লেখক বলেছেন: গাইতে গাইতে-'গায়েন'
চেষ্টা করতে করতে ....পারেন !!

ধন্যবাদ স্যার।
২. ৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ সন্ধ্যা ৭:১৮
৩. ৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ সন্ধ্যা ৭:২১
৪. ৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ সন্ধ্যা ৭:২৪
মনজুরুল হক বলেছেন: একটা নিঃশ্পাপ গান , তাতেও মাইনাস ? এই ব্যাডা অর বেডি হয় বাইন্জা নয়তো ঈমানদার....
৫. ৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ সন্ধ্যা ৭:৩১
নুশেরা বলেছেন: আমার এত্ত বিরাট ক্ষমতা, মাইনাস দিতে পারি, আর সেটার চর্চা আমি করবনা, মাথা খারাপ নাকি!--- এই মানসিকতা নিয়ে আছেন কয়েকজন। আমল দেবেন না।
পোস্টের জন্য ধন্যবাদ। আর... নেহাত অভ্যাসজাত হলেও আন্তরিক শুভকামনায় বলি-- ঈদ মোবারক।
৬. ৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ সন্ধ্যা ৭:৪২
মনজুরুল হক বলেছেন: ছি ছি ! আপনি কেন দিতে যাবেন ?আমার কমেন্ট ৭টা ২৪ শে, আপনার কমেন্ট ৭টা ৩১ শে ।ইয়েস- ঈদ মোবারক। এই দিন (যে অর্থেই হোক) সবার জন্য মঙ্গল বয়ে আনুক।
৭. ৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ সন্ধ্যা ৭:৫৭
৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ রাত ৮:০৩
লেখক বলেছেন: এই গানটাই যেন বাংলাদেশ .....
ধন্যবাদ।
৮. ৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ রাত ৯:১১
৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ রাত ১০:৩৩
লেখক বলেছেন: শুভেচ্ছা ইমন-------
৯. ০১ লা অক্টোবর, ২০০৮ রাত ১২:১২
০২ রা অক্টোবর, ২০০৮ ভোর ৪:৫৮
লেখক বলেছেন: আমার ছবি, না পোস্টের মেয়েটির ছবি ? এসে ভাল করেছেন।
১০. ০১ লা অক্টোবর, ২০০৮ বিকাল ৩:৪৮
শয়তান বলেছেন:
নুশেরা বলেছেন: আমার এত্ত বিরাট ক্ষমতা, মাইনাস দিতে পারি, আর সেটার চর্চা আমি করবনা, মাথা খারাপ নাকি!--- এই মানসিকতা নিয়ে আছেন কয়েকজন।


আপনি সম্ভবত লেখকের বাম প্রীতি এবং নাস্তিকতার ব্যাপারটি লক্ষ্য করেন নি । আর তাই এধরনের একটা নারীসুলভ গৎবাধা কথা বললেন । এই ব্লগে অনেকেই আছেন যারা এই দুটো ব্যাপার ঠিক হজম করতে পারেন না । আপনি নিজেও এর একটা টে দুষ্ট আছেন লক্ষ্য করেছি । আর একটা কথা হলো রেটিং বাটনটি সব রেজিঃ ব্লগারদের জন্যই উন্মুক্ত । আর এর ব্যবহার করার স্বাধীণতাও তার আছে । সো তার ঐ অধিকার সে যেভাবেই করুক না কেন তাতে আমার বা আপনার ঠেস ধরা কি শোভা পায় ?????? এতটুকু পরমত সহিশ্নুতা কি আমরা দেখাতে অক্ষম ??????
১১. ০১ লা অক্টোবর, ২০০৮ বিকাল ৩:৫৬
শয়তান বলেছেন: মনজুরুল হক সাহেব কি আমার সাথে একটু ব্যক্তিগতভাবে যোগাযোগ করবেন dakbaksho[এট]hotmail.com এই ঠিকানায় । অথবা রাতমজুরের কাছ থেকে আমার সেল নম্বরটিও[ সাথে পরিচয় ] সংগ্রহ করে নিতে পারেন।

একজন স্বল্পভাষী ব্লগারের কিছু জরুরী কথা আছে আপনার উদ্দেশ্যে ।যা তিনি অতি অবশ্যই আপনাকে জানাতে বলেছেন আমাকে দিয়ে ।
০১ লা অক্টোবর, ২০০৮ সন্ধ্যা ৬:২১
লেখক বলেছেন: নিশ্চই যোগাযোগ করব। আজ রাতেই আপনার দেওয়া আইডি তে মেইল দেব। রাতমজুর পিসি অন করলে সেল নম্বর নিয়ে নেব।
১২. ০২ রা অক্টোবর, ২০০৮ ভোর ৫:৩০
১৩. ০৪ ঠা অক্টোবর, ২০০৮ রাত ১১:১০
নুশেরা বলেছেন: মনজুরুল ভাই, আমি কথা বললাম আপনার সঙ্গে, তাতে বিশ্লেষণ দিলেন আরেকজন! তার শেষ বাক্যটির শিক্ষা তিনি নিজেই গ্রহণ করুন, এটুকুই আশা।
১৪. ০৪ ঠা অক্টোবর, ২০০৮ রাত ১১:২২
১৫. ০৭ ই অক্টোবর, ২০০৮ রাত ১২:১৪
১৬. ০৯ ই মে, ২০০৯ ভোর ৬:৩৭
তনুজা বলেছেন: দুর্ভাগ্য লিংকটা খুললেই কি কি সব বলে :(

(পপ আপ ব্লক )
আপনি লিরিকটা এক লাইন লিখে দিন , আমি খুঁজে নেব
১১ ই মে, ২০০৯ রাত ১:১০
লেখক বলেছেন:

এরপর "গিংকো গার্ডেন শুনতে দেব। দেখবে কি অসাধারণ ইন্সট্রুমেন্টাল!
১৭. ০৯ ই মে, ২০০৯ সকাল ৭:১৪ তনুজা বলেছেন: লাগবে না একলব্য দিয়েছে
অসাধারণ !!!!!

কোন মন্তব্য নেই: